ঢাকা,

১৭ সেপ্টেম্বর ২০২৪


পাকিস্তানকে বাংলাওয়াশ: শান্তদের অভিনন্দন জানালেন ক্রীড়া উপদেষ্টা

বিজনেস আই রিপোর্ট

প্রকাশিত হয়েছে: ১৭:৩৫, ৩ সেপ্টেম্বর ২০২৪

পাকিস্তানকে বাংলাওয়াশ: শান্তদের অভিনন্দন জানালেন ক্রীড়া উপদেষ্টা

রাওয়ালপিন্ডিতে ইতিহাস গড়েছে বাংলাদেশ। দুই ম্যাচের টেস্ট সিরিজে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করে ফিরছে নাজমুল হোসেন শান্ত বাহিনী।

টাইগারদের ঐতিহাসিক অর্জনে জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন অন্তর্বর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। তার কথায়, সবকিছুই নতুন বাংলাদেশের প্রতিফলন।

পাকিস্তানের মাঠে প্রথম টেস্টে ১০ উইকেটে জয় পেয়েছিল বাংলাদেশ। দ্বিতীয়টিতে ৬ উইকেটে জিতে স্বাগতিকদের প্রথমবার হোয়াইটওয়াশ করল টিম টাইগার্স। শান্তদের অর্জনে জাতীয় ক্রিকেট দল এবং সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা জানিয়েছেন যুব ও ক্রীড়া উপদেষ্টা।

ভিডিও বার্তায় তিনি বলেছেন, ‘এই ক্রান্তিলগ্নে ক্রীড়াঙ্গন থেকে আমরা একটি সুখবর পেয়েছি। জাতীয় ক্রিকেট দল পাকিস্তানের বিপক্ষে ২-০তে সিরিজ জিতেছে। দেশের ক্রান্তিলগ্নে এই খবর দেশের জনগণের মনে কিছুটা হলেও স্বস্তির সঞ্চার করবে। জাতীয় ক্রিকেট দলের সবাই এবং সংশ্লিষ্ট সকল স্টাফকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। আমরা ক্রীড়াঙ্গন আরও সুখবর পেতে চাই। তার জন্য ক্রীড়াঙ্গনকে সুষ্ঠভাবে গড়ে তোলার জন্য আমরা কাজ করে যাবো।‘

ক্রীড়া উপদেষ্টা বলেছেন, ‘জুলাই বিপ্লবের মাধ্যমে দেশে যে গণঅভ্যুত্থান হয়েছে তারই সুফল পাওয়া যাচ্ছে ক্রীড়াঙ্গনের প্রতিটি ক্ষেত্রে। পাকিস্তানকে টেস্টে প্রথমবার হোয়াইটওয়াশ করা কিংবা সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ শিরোপা জেতা, সবকিছুই নতুন বাংলাদেশের প্রতিফলন। দুর্নীতি এবং রাজনৈতিক বলয় থেকে ক্রীড়াঙ্গনকে মুক্ত রাখলে দেশের ক্রীড়া ক্ষেত্রে আরো সাফল্য আসবে। সরকার সেজন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।’

দেশের ক্রীড়াক্ষেত্রের প্রতিটি পর্যায়ে সাফল্যের এ ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা জনাব আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

টিএইচ

News