ঢাকা,

১৭ সেপ্টেম্বর ২০২৪


ফাইনালে হেরে রানার্সআপ আকবররা

বিজনেস আই রিপোর্ট

প্রকাশিত হয়েছে: ১৮:৪৫, ১৮ আগস্ট ২০২৪

ফাইনালে হেরে রানার্সআপ আকবররা

ছবি সংগৃহীত

সকালেই সেমিফাইনালে নর্দান টেরিটরিকে হারিয়ে টপ এন্ড টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে উঠেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের হাই পারফরম্যান্স (এইচপি) দল। আশা ছিল আকবর-আফিফরা ফাইনাল জিতে ৯ দলের এই আসরের শিরোপা জিতেই দেশে ফিরবে। তবে সে আশা আর পূরণ হলো না। ফাইনালে অস্ট্রেলিয়ার বিগ ব্যাশের দল অ্যাডিলেড স্ট্রাইকার্সের কাছে হেরে রানার্সআপ হয়েই সন্তুষ্ট থাকতে হচ্ছে আকবর আলীর দলকে।

রবিবার (১৮ আগস্ট) ফাইনালে অ্যাডিলেড স্ট্রাইকার্স ৩২ রানে হারিয়েছে বাংলাদেশের এইচপি দলকে। প্রথমে ব্যাট করে অ্যাডিলেড ৭ উইকেটে ১৬৯ রান করে। জবাবে এইচপি দল ১৯.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৩৭ রান করে। ফলে ৩২ রানে হেরেই টুর্নামেন্টে রানার্সআপ হয়ে সন্তুষ্ট থাকতে হলো এইচপি ইউনিটকে।

টি-টোয়েন্টি ম্যাচ হিসেবে লক্ষ্য কঠিনই ছিল বলা চলে। জিততে হলে প্রয়োজন ছিল ব্যাটারদের দায়িত্বশীল ব্যাটিংয়ের তবে সেই জায়গাতেই ব্যর্থ ব্যাটাররা। ম্যাচের কোন পর্যায়েই মনে হয়নি বাংলাদেশ জয়ের জন্য খেলছে।

বাংলাদেশ জাতীয় দলের নিয়মিত সদস্য তানজিদ হাসান তামিম ২৯ বলে ৩৫ রান করে। আরেক ওপেনার জিসান আলম ফিরেন ১৮ রান করে। তিনে নামা পারভেজ হোসেন ইমন ৩ রান আর জাতীয় দলের ক্রিকেটার আফিফ হোসেনের ব্যাট থেকে আসে ১৮ রান। অধিনায়ক আকবর আলী মারেন ডাক আগের ম্যাচে রান পাওয়া শামীম করতে পারেন মাত্র ৪ রান।

ইউ

News