ঢাকা,

১৭ সেপ্টেম্বর ২০২৪


এশিয়া কাপে ব্যর্থতার দায় স্বীকার করে যা বললেন জাহানারা

বিজনেস আই রিপোর্ট

প্রকাশিত হয়েছে: ১৪:১৬, ২৯ জুলাই ২০২৪

এশিয়া কাপে ব্যর্থতার দায় স্বীকার করে যা বললেন জাহানারা

ছবি সংগৃহীত

নারী এশিয়া কাপের নবম আসরে সেমিফাইনালে উঠেছিল বাংলাদেশের মেয়েরা। তবে ফাইনালে ওঠার লড়াইয়ে পুরোপুরি ব্যর্থ হয়েছে জ্যোতি-নাহিদারা। ভারতের কাছে বড় ব্যবধানে হেরে এশিয়া কাপের মিশন শেষ করেছে টাইগ্রেসরা। আর এই ব্যর্থতার দায় স্বীকার করেছেন অভিজ্ঞ জাহানারা আলম।

ব্যর্থতার মিশন শেষে র ২৮ জুলাই (রবিবার) দেশে ফিরেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। বিমানবন্দরে নেমেই সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন জাহানারা।

ঘরের মাঠে বিশ্বকাপে মাঠে নামার আগে নিজেদের পরীক্ষা করার বড় মঞ্চ ছিল এশিয়া কাপ। কিন্তু সেখানে নিজেদের সেরাটা নিতে ব্যর্থ হয়েছে জ্যোতির দল।

সেমিফাইনালসহ এশিয়া কাপের আসরে মোট চারটি ম্যাচ খেলেছে বাংলাদেশ। মালয়েশিয়া ও থাইল্যান্ডের মতো ছোট দলের বিপক্ষে জয় পেয়েছে টাইগ্রেসরা।

তবে শ্রীলঙ্কা ও ভারতের বিপক্ষে হারতে হয়েছে তাদের। সেমিফাইনালে ভারতের বিপক্ষে কোনো প্রকার প্রতিরোধই গড়ে তুলতে পারেনি জ্যোতিরা। ১০ উইকেটের বড় ব্যবধানে হারতে হয়েছে বাংলাদেশকে।

তাই নিজেদের ব্যর্থতার দায় স্বীকার করে জাহানারা বলেন, সবকিছু মিলিয়ে হ্যাঁ, আমরা আবারও ব্যর্থ। আমরা অবশ্যই কাজ করব, আমাদের হাতে কিছু সময় আছে।

ঘরের মাঠে বিশ্বকাপ নিয়ে তিনি বলেন, ঘরের মাটিতে বিশ্বকাপ। সবার চাওয়া অনেক উপরে থাকবে। আমরা চেষ্টা করব আমাদের ভুলত্রুটিগুলো যেন আমরা ওভারকাম করে ব্যাটিংয়ে দারুণ পারফরম্যান্স করতে পারি ব্যাটিং ইউনিট হিসেবে।

‘আমার মনে হয় যে আমরা যদি ব্যাটিং ইউনিট হিসেবে একটু ভালো করতে পারি, তাহলে ইনশাল্লাহ ফল আমাদের দিকে আসবেই আসবে।’

ইউ

News