ঢাকা,

১৯ সেপ্টেম্বর ২০২৪


সাংবাদিক মোজাম্মেল বাবু ও শ্যামল দত্তকে ডিএমপির কাছে হস্তান্তর

বিজনেস আই রিপোর্ট

প্রকাশিত হয়েছে: ১৯:০৯, ১৬ সেপ্টেম্বর ২০২৪

সাংবাদিক মোজাম্মেল বাবু ও শ্যামল দত্তকে ডিএমপির কাছে হস্তান্তর

ছবি সংগৃহীত

ময়মনসিংহের ধোবাউড়ার সীমান্ত এলাকা থেকে আটক হওয়া সাংবাদিক মোজাম্মেল বাবু, শ্যামল দত্ত, মাহাবুবুর রহমানসহ চারজনকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের একটি টিমের কাছে হস্তান্তর করেছে স্থানীয় থানা পুলিশ।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সোয়া ৩ টার দিকে তাদের নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয় পুলিশ। গাড়িতে তোলার সময় বিএনপির নেতাকর্মী ও স্থানীয় জনতা তাদের বিরুদ্ধে নানা স্লোগান দেয় ও ডিম ছুড়ে মারে।

এর আগে, ভোরে উপজেলার দক্ষিণ মাইজপাড়া ও পোড়াকান্দুলিয়া সীমান্তের মাঝামাঝি এলাকা থেকে স্থানীয় জনতা তাদের আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করে। এ সময় তাদের বহনকারী একটি প্রাইভেটকার জব্দ করা হয়। 

জানা গেছে, রবিবার (১৫ সেপ্টেম্বর) রাতে অবৈধভাবে ভারত যাওয়ার উদ্দেশ্যে ধোবাউড়ায় যান মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত। এসময় তাদের সঙ্গে ছিলেন একাত্তর টিভির সিনিয়র রিপোর্টার মাহাবুবুর রহমান। মোজাম্মেল হোসেন বাবুর গোঁফ ও শ্যামল দত্তের দাড়ি ফেলে দিয়েছেন পরিচয় লুকাতে। তবে শেষ পর্যন্ত সীমান্ত পাড়ি দিতে পারেননি তারা।

স্থানীয়রা জানায়, তারা দালালের সাহায্যে ভারতের মেঘালয়ে যাওয়ার উদ্দেশ্যে ধোবাউড়া যান। রাজু ও মুশফিক নামে দুই যুবকের সহযোগিতা নিয়ে তারা সীমান্ত পার হতে চেয়েছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার শামীম হোসেন বলেন, জিজ্ঞাসাবাদ শেষে বিকেলে তাদের ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাছে হস্তান্তর করে থানা পুলিশ। তারা ঢাকায় নিয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেবেন।

ইউ

News