ঢাকা,

১৯ সেপ্টেম্বর ২০২৪


অস্ট্রেলিয়ায় পড়তে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য ‘স্টাডিনেট’র শিক্ষামেলা

বিজনেস আই রিপোর্ট

প্রকাশিত হয়েছে: ১৫:১৯, ১৬ সেপ্টেম্বর ২০২৪

অস্ট্রেলিয়ায় পড়তে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য ‘স্টাডিনেট’র শিক্ষামেলা

ফাইল ছবি

বাংলাদেশ থেকে অস্ট্রেলিয়ায় উচ্চশিক্ষা নিতে ইচ্ছুক শিক্ষার্থীদের সহায়তার লক্ষ্যে স্টাডিনেট আয়োজন করছে ‘অস্ট্রেলিয়ান এডুকেশন রোডশো-২০২৪’ শীর্ষক শিক্ষামেলা। অস্ট্রেলিয়ান প্রযুক্তি-ভিত্তিক আন্তর্জাতিক স্টুডেন্ট প্লেসমেন্ট পরিষেবা প্রদানকারী প্রতিষ্ঠান ‘স্টাডিনেট’র এ শিক্ষাসংক্রান্ত মেলায় বাংলাদেশি শিক্ষার্থীদের জন্য অস্ট্রেলিয়ায় পড়াশোনার সীমাহীন সুযোগ সম্পর্কে সব ধরনের তথ্য তুলে ধরা হবে।

রাজধানীর গুলশানে রেনেসাঁ হোটেলে ১৭ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকাল ১১ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত অনুষ্ঠিতব্য এ শিক্ষামেলায় ২০টির অধিক অস্ট্রেলিয়ান বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের সঙ্গে সরাসরি কথা বলার সুযোগ থাকবে।

শিক্ষার্থীরা এক্সপোতে প্রোগ্রাম, কোর্স, টিউশন ফি’সহ যেকোনো প্রয়োজনীয় তথ্য জানতে পারবেন। সরাসরি ইউনিভার্সিটি প্রতিনিধিদের থেকে অফার লেটার পাওয়ার সুযোগের পাশাপাশি থাকছে ক্রেডিট ট্রান্সফারের সুবিধা।  
রেজিস্টেশন করা যাবে https://www.studynet.com.au/expo-bd ঠিকানায়।

স্টাডিনেটের বিশেষত্ব হচ্ছে তারা শুধুমাত্র অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয় ও কলেজের সাথে কাজ করে এবং অস্ট্রেলিয়ান স্টুডেন্ট প্লেসমেন্ট পরিষেবা প্রদানকারী প্রতিষ্ঠানের মধ্যে তাদের রয়েছে সবচেয়ে বড় টিম। প্রতিষ্ঠানটি আন্তর্জাতিক শিক্ষার্থীদের অস্ট্রেলিয়ায় উচ্চশিক্ষার স্বপ্ন পূরণের প্রতিটি পদক্ষেপ নির্বিঘ্ন করার উদ্দেশ্যে কাজ করছে। অস্ট্রেলিয়া কেন্দ্রিক স্টাডিনেট আন্তর্জাতিক শিক্ষার্থীদের জন্য শিক্ষা এবং স্বপ্ন পূরণের সেতু বন্ধন হিসেবে দীর্ঘ ১২ বছর যাবত বিশ্বের ছয়টি দেশে কাজ করে চলেছে।

ইউ

News